রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:০৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় নিহত দুই। কালের খবর তারুণ্যের অহংকার ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আবিদ হাসান রুবেল নির্বাচনী প্রচারণায় ব্যস্ত। কালের খবর এক দফার আন্দোলনকে ব্যর্থ করতে বর্তমান যুবদল সরকারের সাথে আঁতাত করেছিল : অভিযোগ সাবেক নেতাদের। কালের খবর রোববার ৫ নির্দেশনায় খুলছে স্কুল-কলেজ, , বন্ধ থাকবে প্রাক-প্রাথমিক। কালের খবর সিরাজগঞ্জে খিরা চাষে লাভবান কৃষক, খিরা যাচ্ছে সারাদেশে। কালের খবর তীব্র গরমে পথচারীদের সুপেয় পানি সরবরাহ করছে ফায়ার সার্ভিস। কালের খবর সাতক্ষীরার কালিগঞ্জে এন্টিবায়োটিক ব্যবহার করে পশুদের স্বাস্থ্য ঝুঁকিতে ফেলছে। কালের খবর সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর
চট্টগ্রামের ওয়ার্ল্ড ট্রেড সেন্টারে অতিথি ডটকমের জমকালো ডায়মন্ড সেলিব্রেশন প্রোগ্রাম। কালের খবর

চট্টগ্রামের ওয়ার্ল্ড ট্রেড সেন্টারে অতিথি ডটকমের জমকালো ডায়মন্ড সেলিব্রেশন প্রোগ্রাম। কালের খবর

 

নূরুজ্জামান সান্টু, কালের খবর :

অতিথি লিমিটেড বাংলাদেশব্যাপী তার এজেন্টের ব্যবসায়িক মানোন্নয়ন ও গতিশীলতা বৃদ্ধির লক্ষ্যে চট্টগ্রামস্থ ‘ ওয়ার্ল্ড ট্রেড সেন্টার কনফারেন্স হলে দু’দিনব্যাপী এজেন্টদের স্কিল ডেভেলপমেন্ট ট্রেনিং প্রোগ্রাম ও ১০০ ডায়মন্ড এজেন্ট সেলিব্রেশন পরিচালনা করে এবং চট্টগ্রামের ডায়মন্ড এজেন্টদের মাঝে তাঁদের কাজের স্বীকৃতিস্বরূপ ক্রেস্ট তুলে দেন প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক সাইফুল ইসলাম সোহেল এবং সাথে ছিলেন কোম্পানির ডিএ ড. সিরাজুল ইসলামসহ কোম্পানির জিএমবৃন্দ । তবে গর্বের বিষয় ঐ ১০০ ডায়মন্ড এজেন্টের মধ্যে আমিও একজন । এসময় অতিথি ডটকমের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও লায়ন সাইফুল ইসলাম সোহেল সারা বাংলাদেশের প্রথম রুবি এজেন্ট হিসেবে চট্টগ্রামের দায়িত্বপ্রাপ্ত জিএম সেলস্ মঞ্জুর মোরশেদের নাম ঘোষণা করেন এবং কোম্পানির এজিএম হিসেবে হারুনর রশীদের নিয়োগ প্রদান করেন । জিএম সেলস্ মঞ্জুর মোরশেদের সভাপতিত্বে অনুষ্ঠিত
গত ২৩,২৪ ফেব্রুয়ারী চট্টগ্রামের ডায়মন্ড সেলিব্রেশন প্রোগ্রামের প্রথমদিন অনুষ্ঠান পরিচালনা করেন সদ্য নিয়োগপ্রাপ্ত এজিএম ও ডায়মন্ড এজেন্ট হারুনর রশীদ এবং দ্বিতীয়দিন পরিচালনা করেন কোম্পানির ডিজিএম আইটি ইমরান হোসেন আকাশ ।
উল্লেখ্য, ২০১৯ সাল থেকে অতিথি ডটকম কাজ শুরু করলেও ২০২০ সালে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে এবং ব্যবসায়িকভাবে সারাদেশে দশ লক্ষ এজেন্ট নিয়োগের ঘোষণা দেন । কেবল দেশে নয়, সারাবিশ্বে অতিথি ডটকম কাজ শুরু করার লক্ষ্যে দুবাই-এ প্রধান কার্যালয় করার ঘোষণা দিয়েছেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও লায়ন সাইফুল ইসলাম সোহেল ।
পাঠাও,উবার,বুকিং ডটকম একটি কিংবা দু’টি সেক্টর নিয়ে কাজ করলেও বাংলাদেশের একমাত্র কোম্পানি ‘ অতিথি ডটকম ‘ এখন ৬টি সেক্টর নিয়ে কাজ করে- যেমন : হোটেল, রিসোর্ট, শেয়ার্ডরুম, কনভেনশন হল, এপার্টমেন্ট ও ট্রান্সপোর্ট বুকিং এবং এজেন্টদের স্বাবলম্বী করতে বিভিন্ন প্রমোশনাল অফার দিয়ে সারা বাংলাদেশে তাক লাগিয়ে দিয়েছে । মোহাম্মদ নূরুজ্জামান বেশি দিন হয়নি এ কোম্পানিতে এজেন্ট হিসেবে যোগদান করেছেন এবং আজ তিনি ডায়মন্ড এজেন্ট হিসেবে স্বীকৃতি স্বরূপ ক্রেস্ট পেয়েছেন । এখানে কোম্পানির মূল ইনকামের একটা অংশ এজেন্ট ক্লাব মেম্বারদের মাঝে বন্টন করে দেওয়া হয় ।

♦ আপনিকি এজেন্ট হতে চান ? যোগাযোগ করুন-নূরুজ্জামান সান্টু, ডায়মন্ড এজেন্ট – অতিথি ডটকম । মোবাইল- ০১৯১২৪৭৪৫৫০ ♦

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com